সৃজিতও আমার মতো এ জন্যই ওকে বিয়ে করেছি: মিথিলা

0
267

তারা এক অপরকে চেনেন প্রায় এক বছর ধরে। চুটিয়ে প্রেমও করেছেন। কিন্তু জনসমক্ষে কখনো স্বীকার করেননি। বিয়ের কথাও এড়িয়ে গেছেন সব সময়। তারা একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরেছেন, খেয়েছেন। তবুও প্রশ্ন করায় বলেছেন, বিয়ে হতেও পারে আবার নাও পারে। কিন্তু বছর শেষের চমকটাও তারাই দিলেন। কথা হচ্ছে সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলা সম্পর্কে।

দুই বাংলার দুই তারকার আইনি বিয়ের এক মাস হতে চলল। এতদিন বাদে মিথিলা জানালেন, জীবনসঙ্গী হিসেবে কেন তিনি সৃজিতকে বেছে নিয়েছেন। অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় এর দুটি কারণ উল্লেখ করেছেন। তাদের দুজনের একটি ছবি শেয়ার করে মিথিলা লিখেছেন, ‘সৃজিতও আমার মতো খামখেয়ালি এবং ভীষণ ল্যাদখোর। সেই সঙ্গে কাজপাগল। এ জন্যই ওকে বিয়ে করেছি।’

গত ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের বাড়িতেই তার গলায় মালা পরিয়ে তাকে স্বামী হিসেবে বরণ করে নেন বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলা। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ আত্মীয়রা। ছিল মিথিলার প্রথম পক্ষের মেয়ে আইরাও। বিয়ের পরদিনই নবদম্পতি উড়ে যান জেনেভায়। সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডির রেজিস্ট্রেশন সারেন।

জেনেভায় কাজ সেরে সৃজিত-মিথিলা উড়ে যান সুইজারল্যান্ডে। সেখানে হানিমুন পর্ব সেরে দুজনেই ফিরেছেন যে যার কাজে। বর্তমানে পরিচালক সৃজিত ব্যস্ত রয়েছেন তার ‘ফেলুদা ফেরত’-এর শ্যুটিং নিয়ে। তবে ব্যস্ততার মধ্যেও বড়দিন এবং নিউ ইয়ার একসঙ্গে কাটান তারা। আলোচিত এই দম্পতির সব সময়ের সঙ্গী মিথিলার মেয়ে আইরা।