মাস্টারপ্ল্যান অনুযায়ী পুরো সিলেট নগরীকে সাজাবো: কামরান

0
320

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সর্বদা সিলেটবাসীর পাশে রয়েছি। নগরী এবং নগরবাসীর কল্যাণ ও উন্নয়নে সাধ্যমতো চেষ্টা করেছি। মেয়র থাকাকালে নগরীর উন্নয়নে মাস্টারপ্ল্যান গ্রহণ করেছিলাম। এবার নির্বাচিত হলে সেই মাস্টারপ্ল্যান অনুযায়ী পুরো নগরীকে সাজাবো। সিলেটকে রূপ দেব দেশের প্রথম ডিজিটাল নগরী হিসেবে।

বৃহস্পতিবার সকালে নগরীর ১৪ ও ২৩ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে নৌকার সমর্থনে অনুষ্ঠিত জনসভায় ও গণসংযোগকালে বদর উদ্দিন আহমদ কামরান এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ শান্তি, সমৃদ্ধি ও অগ্রযাত্রায় বিশ্ববাসী। নৌকা প্রতীকের বিজয় মানে সর্বত্র উন্নয়নের জোয়ার। তাই আসন্ন নির্বাচনে সবাই মিলে নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নে অংশীদার হোন। সম্পৃক্ত হোন উন্নত ও আধুনিক সিলেট নগরী গড়ার অভিযাত্রায়।

কামরান বলেন, যে মুখে বলে এক আর অন্তরে লালন করে আরেক তাকে মানুষ পছন্দ করে না। কাজ করতে হবে সবার শান্তি ও কল্যাণে। সন্ত্রাস-লুটপাট করে, হুমকি-ধমকি দিয়ে এবং নাটক সাজিয়ে কখনো মানুষের সমর্থন আদায় করা যাবে না।

সহজ-সরল নগরবাসীকে কেউ কেউ বিভ্রান্ত করার চেষ্টা করছেন উল্লেখ করে কামরান বলেন, কারো ধোকাবাজিতে বিভ্রান্ত হবেন না। সুন্দর ও আধুনিক নগরী গড়তে সবাই নৌকা প্রতীকে নিজেদের মূল্যবান ভোট দিন।

সকাল ১০টায় বদর উদ্দিন আহমদ কামরান নগরীর ১৪নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় স্থানীয় লোকজন নৌকার পক্ষে নানা স্লোগান দিয়ে তাকে স্বাগত জানান। এসময় কামরান সবার সাথে কুশল বিনিময় করে দোয়া ও সমর্থন চান। স্থানীয় লোকজনও কামরানকে সমর্থন জানিয়ে তাকে সার্বিকভাবে সহযোগিতার আশ্বাস দেন।